জাতীয়

মাহবুব মোর্শেদ বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক হিসেবে অফিসে যোগদান করেছেন

ঢাকা, ওপেন প্রেস ডেস্ক : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক মাহবুব মোর্শেদ আজ ১৮ আগস্ট, ২০২৪ রোববার দায়িত্ব গ্রহণ করেছেন। খবর বাসস।

শনিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বলা হয়, সরকার তাকে যোগদানের তারিখ থেকে দুই বছরের চুক্তিতে নিয়োগ দিয়েছে।

তিনি নগরীর পুরানা পল্টন এলাকায় অবস্থিত বাসস কেন্দ্রীয় কার্যালয়ে এসে পৌঁছলে বাসস-এর ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমান, প্রধান বার্তা সম্পাদক মো. রহিম উদ্দিন (ইংরেজি) ও হারুন আল নাসিফ (বাংলা), মো. মোরশেদুর রহমান প্রধান প্রতিবেদক (ইংরেজি), মুরসালিন নোমানী চিফ রিপোর্টার (বাংলা) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) বিএসএস ইউনিট প্রধান ফজলুল হক ও উপ ইউনিট প্রধান জিএম রাজিব হোসেনসহ সকল কর্মকর্তা-কর্মচারী তাকে ফুলের তোড়া উপহার দিয়ে স্বাগত জানান।

এ সময় তাদের সঙ্গে মতবিনিময় করেন এমডি মাহবুব মোর্শেদ।

নবনিযুক্ত এমডি মাহবুব মোর্শেদ পরে কার্যালয়ের বোর্ড রুমে ডিইউজে বিএসএস ইউনিট প্রধান ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক পরিচিতি সভায় বক্তব্য রাখেন। চিফ রিপোর্টার (বাংলা) মুরসালিন নোমানীও এতে বক্তব্য রাখেন।

নতুন বাংলাদেশ গড়ার লক্ষ্যে সাম্প্রতিক বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে কয়েকশ যুবক শহীদ হয়েছেন উল্লেখ করে মাহবুব মোর্শেদ তরুণদের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সমাজের সর্বক্ষেত্র থেকে বৈষম্য দূর করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

Share

Follow us