ক্রীড়া

কানাডা টি-টোয়েন্টি থেকে বিদায় সাকিবের বাংলা টাইগার্সের

ঢাকা, (১১ আগস্ট ২০২৪), ওপেন প্রেস ডেস্ক/বাসস : নাটকীয়ভাবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট থেকে বিদায় নিলো সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলা টাইগার্স মিসিসাগা।

টুর্নামেন্টের এলিমিনেটর ম্যাচে টরেন্টো ন্যাশনালসের মুখোমুখি হয়েছিলো বাংলা টাইগার্স। কিন্তু বৃষ্টির কারনে একটি বলও মাঠে গড়াতে পারেনি।

লিগ পর্ব শেষে তৃতীয় স্থানে থেকে প্লে-অফে জায়গা করে নেয় বাংলা টাইগার্স। টরেন্টো ছিলো চতুর্থস্থানে। নিয়ম অনুযায়ী, এলিমিনেটর ম্যাচ ভেস্তে যাবার কারনে কোয়ালিফাইয়ার-২এ খেলার কথা বাংলা টাইগার্স। যেহেতু তারা তৃতীয় স্থানে ছিলো।

কিন্ত কোয়ালিফাইয়ার-২এর টিকিট নিশ্চিতের জন্য নতুনভাবে সুপার ওভারের খেলার প্রস্তাব দেয় ম্যাচ কর্মকর্তারা। কিন্তু তাতে রাজি হননি বাংলা টাইগার্সের অধিনায়ক সাকিব। পরবর্তীতে ১০ ওভারে ম্যাচ আয়োজনের প্রস্তাব দেয় ম্যাচ কর্মকর্তারা। কিন্তু তাতেও রাজি হননি সাকিব।

এরপর ফেসকুক পোস্টে টরেন্টো ন্যাশনালসকে বিজয়ী ঘোষণা করে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। ফলে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে ব্রাম্পটন উলভসের মুখোমুখি হয় টরেন্টো ন্যাশনালস। ঐ ম্যাচে ব্রাম্পটন উলভসকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট পায় টরেন্টো ন্যাশনালস। আজ মন্ট্রিয়াল টাইগার্সের বিপক্ষে মাঠে নামবে টরেন্টো ন্যাশনালস।

Share

Follow us