সারাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন : কৃষিমন্ত্রী

শ্রীমঙ্গল, ওপেন প্রেস ডেস্ক : কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের জনগণের পাশে থাকেন ও মানুষের কল্যাণে কাজ করেন। জনগণ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে এবারও ক্ষমতায় এনেছে, কারণ শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বিপদের সময় তাঁকে পাশে পাওয়া যায়।

আজ ৩০ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী, নগদ টাকা ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। খবর বাসস।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের লক্ষ্য হলো তাঁর নেতৃত্বে দেশটিকে আরো সমৃদ্ধ করা, দেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করা। সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদেরকে জনকল্যাণে বেশি করে কাজ করতে ও জনগণের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান তিনি।

মন্ত্রী শ্রীমঙ্গল উপজেলায় হঠাৎ কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ২২২টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেন। এসময় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share

Follow us