রাজনীতিসারাদেশ

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গণসংযোগ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ওপেনপ্রেস ডেস্ক (২৪ ডিসেম্বর, ২০২৩) : গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন কোটালীপাড়া স্টার এক্সপ্রেসের ৩শ’শ্রমিক।

শনিবার দুপুর থেকে স্টার এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক ও যুবলীগ নেতা মোহন মি ওপেসপ্রেস ডেস্কয়ার নেতৃত্বে ৩শ’ শ্রমিক উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে সন্ধ্যায় স্টার এক্সপ্রেস ভবন চত্ত্বরে একটি পথসভায় মিলিত হয়। এই পথসভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ। খবর বাসস

স্টার এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক ও যুবলীগ নেতা মোহন মিয়ার সভাপতিত্বে পথসভায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের আলী মিয়া, দলীয় নেতা কামরুজ্জামান তালুকদার চঞ্চল, কামাল হোসেন, সুমন হোসেন বাচ্চু, মিজানুর রহমান মিঠু, কাজী অমিত মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলু হাজরা, জেলা পরিষদ সদস্য শ্রাবণী খানম, শ্রমিক নেতা জামাল হোসেন ও আরিফ হোসেন বক্তব্য রাখেন।

মোহন মিয়া বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এদেশে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এরফলে কোটালীপাড়া থেকে ঢাকায় স্টার এক্সপ্রেস চলছে। যার মাধ্যমে কোটালীপাড়ার ৩শ’ বেকার যুবকের কর্ম সংস্থানের সৃষ্টি হয়েছে। আমরা চাই শেখ হাসিনা আবার ক্ষমতায় এসে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।

কাজী আকরাম উদ্দিন আহমেদ সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে একটি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে কৃষক লীগ নেতা মোস্তফা কামাল উপজেলার কান্দি, ধারাবাশাইল ও ঘাঘর বাজারে গণসংযোগ করেন। এ সময় ব্যবসায়ী ও দলীয় নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

Share

Follow us