রাজনীতিসারাদেশ

আ’লীগ সভাপতি শেখ হাসিনা ও সম্পাদকবৃন্দের শোক

রওশন ঝুনু, ঢাকা : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ২৫ অক্টোবর ২০২৩, বুধবার  এক শোক  বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সাবেক যোগাযোগ মন্ত্রী ও সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম সৈয়দ আবুল হোসেন এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, সৈয়দ আবুল হোসেন গতরাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বিবৃতিতে তিনি মরহুম মোঃ হাবিবুল্লাহ-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ অপর এক শোক বিবৃতিতে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। মোঃ হাবিবুল্লাহ গতরাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আ’লীগ’র ওবায়দুল কাদের, আ. . বাহাউদ্দিন নাছিম ও  . আবদুস সোবহান গোলাপ‘র শোক :

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি আজ ২৫ অক্টোবর ২০২৩, বুধবার পৃথক শোক বিবৃতিতে, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল হোসেন এরং কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুল্লাহ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তাঁরা মরহুম সৈয়দ আবুল হোসেন ও মোঃ হাবিবুল্লাহ’র পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের আজ ২৫ অক্টোবর ২০২৩, বুধবার পৃথক এক শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য শাহীনুর রহমান টুটুলের পিতা মোঃ আনিসুর রহমান বীরপ্রতীক-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম মোঃ আনিসুর রহমান বীরপ্রতীক-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, মোঃ আনিসুর রহমান বীরপ্রতীক গতরাতে ময়মনসিংহের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর এবং তিনি স্ত্রী ও ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

Share

Follow us