জাতীয়

ঢাকা সাংবাদিক পরিবার বহুমূখী সমবায় সমিতি লি: এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা সাংবাদিক পরিবার বহুমূখী সমবায় সমিতি লি: এর বিশেষ সাধারণ সভা জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে ৮ই সেপ্টেম্বর সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোহাম্মদ আল মামুন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএফইউজে সভাপতি ওমর ফারুক,সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল,প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম,ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী সাবেক সভাপতি আবু জাফর সূর্য,সাধারণ সম্পাদক আক্তার হোসেন,সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু,মুক্তিযোদ্ধা সাংবাদিক কমান্ডের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম ভুইয়া ও অন্যান্যরা।
প্রধান অতিথি ডা: এনামুর রহমান সমিতি ভুক্ত গৃহহীন সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে আশ্বাস দিয়ে বলেন -আমি আপনাদের মাথা গোজার জায়গার দাবীটি মাননীয় প্রধানমন্ত্রীকে জানাবো এবং আমি নিজেও সর্বোচ্চ চেষ্টা করবো যাতে আপনাদের জন্য এ কাজটি আমি করে যেতে পারি আমার জন্য দোয়া করবেন। তিনি এ ব্যাপারে দুটি আবেদন করতে পরামর্শ দেন একটি মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে অন্যটি তাঁর ( মন্ত্রীর নিজ) বরাবরে।
সভাটি সঞ্চালনা করেন সমিতির সম্পাদক মো: মফিজুর রহমান খান বাবু।
Share

Follow us