Uncategorized

বেনজির ও আজিজসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের

ঢাকা, ওপেন প্রেস ডেস্ক : শত কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও সাবেক সেনা প্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দারের আদালতে ক্যাসিনো কাণ্ডে আলোচিত সেলিম প্রধান এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগের বিষয়ে সিআইডিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। খবর বাসস।

এ মামলার অনত আসামিরা হলেন আজিজের ভাই হারিস আহমেদ, জোসেফ আহমেদ ও র্যাব-৩ এর সাবেক অধিনায়ক শাফী উল্লাহ বুলবুল।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ২০১৯ সালের ৭ সেপ্টেম্বর অন্যান্য আসামিদের নির্দেশে শাফী উল্লাহ বুলবুল সেলিম প্রধানের গুলশানের বাসায় গিয়ে রেঞ্জ রোভার গাড়ি চাঁদা দাবি করেন। এরপর ২৪ সেপ্টেম্বর তার বাসায় গিয়ে একশ কোটি টাকা চাঁদা দাবি করেন। সেলিম প্রধান ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে থাইল্যান্ড যাচ্ছিলেন। বিমানের ভেতর থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে অপহরণ করা হয়। পরে তাকে র্যাব-১ অফিসে নিয়ে নির্যাতন করা হয়। রেঞ্জ রোভার গাড়ী ও ১০০ কোটি টাকা চাঁদা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে তারা  এ সময় তার সাথে থাকা ১০ কোটি টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে নেয়।

Share

Follow us