রাজনীতি

শিক্ষার্থী-জনতার আন্দোলনে শহিদদের পরিবারকে তারেক রহমানের আর্থিক অনুদান

ঢাকা, ওপেন প্রেস ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’র প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান শিক্ষার্থী-জনতার গণ-আন্দোলন চলাকালে রাজশাহী জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহতদের (শহিদদের) প্রত্যেক পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন।

‘আমরা বিএনপি পরিবার’র একটি প্রতিনিধি দল আজ ২৯ সেপ্টেম্বর, ২০২৪ রোববার রাজশাহী শহরের বাটার মোড়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ জেলার শহিদ পরিবারগুলোর সাথে সাক্ষাত করে তাদেরকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’র প্রধান পৃষ্ঠপোষকের পক্ষে এ অর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন। খবর বাসস।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব ও ‘আমরা বিএনপি পরিবার’র প্রধান উপদেষ্টা রুহুল কবীর রিজভী আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র কোষাধক্ষ্য ও ‘আমরা বিএনপি পরিবার’র উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত, ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল ও আলমগীর কবীর, ‘আমরা বিএনপি পরিবার’র আহবায়ক আতিকুর রহমান রুমন, বিএনপি মিডিয়া সেলের সদস্য ফারজানা শারমিন পুতুল, মৌলভীবাজার বিএনপি’র উপদেষ্টা ও কাতার বিএনপি’র সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু।

রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন ও স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Share

Follow us