আর্ন্তজাতিক

বাইডেনের সেলফিতে শেখ হাসিনা ও সায়মা ওয়াজেদ

ওপেন প্রেস নিউজ ডেস্ক: ভারতের নয়াদিল্লিতে জি-২০ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর কণ্যা সায়মা ওয়াজেদের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন সেলফি তুলেছেন। এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন পাশে ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর কন্যা সায়মা ওয়াজেদ এর সাথে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এর সিলফীসহ বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ভেসে বেড়াচ্ছে।
দিল্লির ভারত মন্ডপম কনভেনশন সেন্টারে শনিবার জি-২০ শীর্ষ সম্মেলনের উদ্বোধনী অধিবেশন শেষে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর কন্যা ক্লাইমেট ভালনারেবল ফোরামের (সিভিএফ) থিম্যাটিক অ্যাম্বাসেডর সায়মা ওয়াজেদের সঙ্গে এই সেলফি তোলেন।
এ প্রেক্ষিতে সায়মা ওয়াজেদ তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে লিখেছেন, ‘নয়াদিল্লিতে জি২০ সামিটে প্রেসিডেন্ট জো বাইডেনের সাথে চমৎকার কিছু আলাপ হয়েছে।’
তিনি লিখেছেন, আমি তাঁর সাথে সার্বিক জনস্বাস্থ্যের অংশ হিসেবে মানসিক স্বাস্থ্য পরিষেবার গুরুত্ব এবং শিক্ষা ব্যবস্থায় স্কুল মনোবিজ্ঞানীর বিষয় নিয়ে কথা বলেছি।’
দুই নেতার সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন উপস্থিত ছিলেন ।
Share

Follow us