জাতীয়

প্রধান উপদেষ্টার পক্ষে ত্রাণ ও কল্যাণ তহবিলের অর্থ সহায়তা গ্রহণ করবেন ত্রাণ উপদেষ্টা 

ঢাকা, (২৭ আগস্ট, ২০২৪), ওপেন প্রেস ডেস্ক/বাসস : প্রধান উপদেষ্টার পক্ষে ত্রাণ ও কল্যাণ তহবিলের অর্থ সহায়তা গ্রহণ করবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা।

সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় যেসব ব্যক্তি ও সংস্থা সরাসরি উপস্থিত হয়ে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে (চেক/পে অর্ডার/ব্যাংক ড্রাফট এর মাধ্যমে) সহায়তা প্রদান করতে চান তাদের অনুদান প্রধান উপদেষ্টার পক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা  ফারুক ই আজম, বীর প্রতীক গ্রহণ করবেন।

সরকারি ছুটি ছাড়া প্রতিদিন বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে উপদেষ্টার কার্যালয়ে এই সহায়তা গ্রহণ করা হবে।

ত্রাণ তহবিলে সহায়তা (চেক/পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এর মাধ্যমে) প্রদান করতে ইচ্ছুক ব্যক্তিদের মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব অঞ্জন চন্দ্র পাল (মোবাইল- +৮৮-০১৭১৮-০৬৬৭২৫) এবং সিনিয়র সহকারি সচিব শরিফুল ইসলাম (মোবা: +৮৮-০১৮১৯২৮১২০৮) -এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এ ছাড়া বন্যার্তদের সাহায্য সহযোগিতা প্রদানের জন্য যেসব আগ্রহী ব্যক্তি প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে অর্থ-সহায়তা প্রদান করতে চান তারা প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে সোনালী ব্যাংকের মাধ্যমে অনুদান পাঠাতে পারবেন। হিসাবের নাম- ‘প্রধান উপদেষ্টার ত্রাণ ও  কল্যাণ তহবিল’, সোনালী ব্যাংক কর্পোরেট শাখা, প্রধান উপদেষ্টার কার্যালয়। হিসাব নম্বর: ০১০৭৩৩৩০০৪০৯৩।

Share

Follow us