সারাদেশ

লক্ষাধিক ভোটের ব্যবধানে আবারো ময়মনসিংহের মেয়র হলেন টিটু

রওশন ঝুনু, ময়মনসিংহ থেকে : ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনে লক্ষাধিক ভোটের ব্যবধানে আবারো মেয়র নির্বাচিত হলেন ইকরামুল হক টিটু।

আজ ৯ মার্চ ২০২৪ শনিবার অনুষ্ঠিত মসিক নির্বাচনের বেসরকারিভাবে তাঁকে মেয়র পদে বিজয়ী ঘোষণা করা হয়।
তিনি তাঁর এই বিজয় নগরবাসীকে উৎসর্গ করেন।

 শনিবার রাতে নগরীর টাউন হলে এডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে রিটার্নিং অফিসার মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী এ ফলাফল ঘোষণা করেন।

ময়মনসিংহ সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ড এর ১২৮টি ভোটকেন্দ্রের ফলাফলে ইকরামুল হক টিটু পেয়েছেন এক লাখ ৩৯ হাজার ৬০৪ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান পেয়েছেন ৩৫ হাজার ৭৬৩ ভোট। তৃতীয় অবস্থানে রয়েছেন ঘোড়া প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম পেয়েছেন ১০ হাজার ৭৭০ ভোট। লাঙ্গল প্রতীকের শহিদুল ইসলাম পেয়েছেন ১ হাজার ৩২১ ভোট এবং হরিণ প্রতীকের রেজাউল হক খান পেয়েছেন ১ হাজার ৪৮৭ ভোট।

এছাড়া, সাধারণ কাউন্সিলর পদে ৩৩জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
বিজয় মঞ্চ থেকে নব নির্বাচিত মেয়র টিটু তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, নগরবাসী আমার উপর আস্থা রেখে আমাকে আবারো বিজয়ী করেছেন। এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি, নগরবাসীদের সঙ্গে নিয়ে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সার্বিক উন্নয়নে কাজ করবো এবং একে একটি আধুনিক ও স্মার্ট সিটি হিসেবে গড়ে ‍তুলবো।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে মোট ভোটার ৩ লাখ ৩৬ হাজার ৪৯৬ জন। এর মধ্যে ভোট পড়েছে প্রায় ৫৬ দশমিক ৩০। মোট ভোট পড়েছে এক লাখ ৮৯ হাজার ৪৩১ ভোট।

Share

Follow us